• June 15, 2024

গ্রামীণ ব্যাংক মানিকছড়ি শাখার উদ্যোগে ত্রৈমাসিক কেন্দ্র প্রধান বৈঠক ও চারা বিতরণ

 গ্রামীণ ব্যাংক মানিকছড়ি শাখার উদ্যোগে ত্রৈমাসিক কেন্দ্র প্রধান বৈঠক ও চারা বিতরণ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: গ্রামীণ ব্যাংক মানিকছড়ি শাখার উদ্যোগে ত্রৈমাসিক কেন্দ্র প্রধান বৈঠক, গাছের চারা বিতরণ ও ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। রোববার (১১ জুন) দুপুরে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা শাখা কার্যালয়ে শাখা ব্যবস্থাপক স্বপন কুমার নাথ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাটিরাঙ্গা এরিয়া ম্যানেজার অখিল চন্দ্র দাশ। এ সময় শাখায় কর্মরত কর্মচারী ও বিভিন্ন এলাকা থেকে আগত ৫৪জন কেন্দ্র প্রধান উপস্থিত ছিলেন। বৈঠক শেষে ১৫জন সদস্যের সন্তানের মাঝে ১০ হাজার টাকা শিক্ষা বৃত্তি ও উপস্থিত কেন্দ্র প্রধানদের মাঝে ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

সরকারের বন ও পরিবেশ মন্ত্রণালয়ের এবারের বৃক্ষ রোপনের প্রতিপাদ্য বিষয় ”গাছ লাগিয়ে যত্ন করি,সুস্থ প্রজন্মের দেশ গড়ি ” এই স্লোগানের সাথে একমত পোষণ করে প্রধান অতিথির বক্তব্য অখিল চন্দ্র দাশ বলেন, মানিকছড়ি শাখার প্রত্যেক সদস্য আগামী তিন মাসের মধ্যে কমপক্ষে ২০ টি করে চারা গাছ রোপন করবেন এবং তার সঠিক পরিচর্যা করবেন। ব্যাংকের চেয়ারম্যান ও এমডিসহ সংশ্লিষ্ট সকলে উক্ত কর্মসূচি আন্তরিকতার সাথে বাস্তবায়নের জন্য শাখায় কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও সন্মানিত সকল সদস্য সবাইকে আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের অনুরোধ জানান তিনি।

সভাপতির বক্তব্যে মানিকছড়ি শাখা ব্যবস্থাপক স্বপন কুমার নাথ বলেন, ব্যাংকের মাঠ পর্যায়ে শৃংঙ্খলা রক্ষা ও কর্মসূচি বাস্তবায়নে কেন্দ্র প্রধানগণ আন্তরিকতার সাথে গ্রামীণ ব্যাংকের উদ্দেশ্য অন্যান্য সদস্যদের মাঝে তুলে ধরতে পারলে এলাকার দরিদ্র জনগনের আর্থ সামাজিক উন্নয়ন করা সহজ হবে। এক্ষেত্র সকল কেন্দ্র প্রধানদের সহযোগিতা কামনা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post