ড. হাছান মাহমুদ কে জয়যুক্ত করে রাঙ্গুনিয়ার জনগণের খেদমত করার সুযোগ দিন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রাম-৭ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদের সহধর্মীনি নুরাইন ফাতেমা বলেছেন, নৌকা প্রতীক কে জয়যুক্ত করে শেখ হ

৪’শ কৃষকদের মাঝে ধান বীজ বিতরণ
সুয়াবিলে জসনে জুলুশ সম্পন্ন
বঙ্গবন্ধু স্বাধীনতা স্মৃতি পদক পেলেন ডাঃ বি.কে বড়ুয়া

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রাম-৭ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদের সহধর্মীনি নুরাইন ফাতেমা বলেছেন, নৌকা প্রতীক কে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। ৩০ ডিসেম্বর ড. হাছান মাহমুদকে নৌকা মার্কায় ভোট দিয়ে রাঙ্গুনিয়ার জনগনের খেতমত করার সুযোগ দিন। গত ১০ বছরে রাঙ্গুনিয়ার উন্নয়নের জন্য আপনাদেরই সন্তান ড. হাছান মাহমুদ তিন হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত করেছেন।

আমি তাঁর স্ত্রী হিসেবে এখানেই আসিনি, আমি আপনাদের একজন সহকর্মী হিসেবে এসেছি। তিনি রাঙ্গুনিয়া মাটিতে কি পরিমাণ উন্নয়ন মূলক কাজ করেছেন তা আপনাদের মুখ থেকে শুনতে এসেছি। রাঙ্গুনিয়ার বাসীর নিকট আমার স্বামী ড. হাছান মাহমুদ কে উৎসর্গ করে দিলাম। যাতে বাকী জীবন আপনাদের সেবায় নিয়োজিত থেকে তাঁর অসম্পূর্ণ কাজ সম্পূর্ন করে দিতে পারে। তিনি শুধু আওয়ামী লীগের নেতা নন, তিনি আপনাদেরই একজন প্রিয় মুখ এবং আপনাদেরই সন্তান। বিগত ১০ বছর ড. হাছান মাহমুদ আপনাদের জন্য দরজা খুলে রেখেছিলেন। আজ তারই প্রমান হিসেবে দেখতে পেলাম উত্তর রাঙ্গুনিয়া বাসী ড. হাছান মাহমুদের জন্য দরজা খুলে রেখেছে তারই প্রমান আজকের এই মহিলা সমাবেশ।

গত শুক্রবার বিকালে কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাবেক পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ নৌকা মার্কার সমর্থনে দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের মাঠে এক মহিলা সমাবেশে নুরাইন ফাতেমা প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

সভায় সভাপতিত্ব করেন রাঙ্গুনিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পলাশী মুৎসুদ্দি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুবিনা হারুন, মিশু আকতার, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রেহানা আখতার চৌধুরী, যুব মহিলা লীগের আহবায়ক এডভোকেট রাহিলা চৌধুরী রেখা, মৌসুমী আকতার রেখা, ইউপি চেয়ারম্যান আহমদ সৈয়দ প্রমুখ।