দীঘিনালায় ইউপিডিএফ সদস্যকে হত্যার নিন্দা

ডেস্ক রিপোর্ট: ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা আজ ২২ মে ২০১৮ মঙ্গলবার এক বিবৃতিতে জেলার দীঘিনালা উ

আদিবাসী নিয়ে পাহাড়ে পাল্টা-পাল্টি কর্মসূচি
পানছড়িতে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান
মহালছড়িতে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় উদযাপন

ডেস্ক রিপোর্ট: ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা আজ ২২ মে ২০১৮ মঙ্গলবার এক বিবৃতিতে জেলার দীঘিনালা উপজেলাধীন মেরুং ইউনিয়নে উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল নামে সাবেক এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি করেছেন। ইউপিডিএফ প্রচার ও প্রকাশনা বিভাগ নিরন চাকমা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেসবার্তায় এ নিন্দা জানানো হয়।

উক্ত হত্যার ঘটনার জন্য জেএসএস সংস্কারবাদীদের একটি সশস্ত্র দলকে দায়ি করে ইউপিডিএফ নেতা বলেন, গতকাল সোমবার রাত আনুমানিক ৯টার দিকে ৫৫ বছর বয়ষ্ক মার্শালকে গুলছড়ি রাখাল মহাজন পাড়ার নিজ বাড়ি থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করা হয়। নিহতের পিতার নাম মৃত গৌতম বুজ্জে চাকমা।

তিনি সংস্কারবাদী নামক জুম্ম রাজাকারদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, ‘কোন অন্যায় চিরস্থায়ী হতে পারে না, সংস্কারবাদীরাও একদিন রাজাকার আলবদরদের মতো ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।