দীঘিনালা ইয়াবা পাচারকারী আটক

স্টাফ রিপোর্টার: দীঘিনালায় ইয়াবাসহ মো. মুরাদ  (২২) নামের ১ যুবককে আটক করা হয়েছে। রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার মাইনীবাজার এলাকার বাসিন্দা ফিরোজ মিয়ার

মেধাবী ছাত্রের পাশে মহালছড়ি সেনা জোন
মানবাধিকার কমিশন রামগড় উপজেলা কমিটি গঠিত
দীঘিনালায় জাহাঙ্গীরকে হত্যা করে তারই প্রতিবেশী: পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার: দীঘিনালায় ইয়াবাসহ মো. মুরাদ  (২২) নামের ১ যুবককে আটক করা হয়েছে। রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার মাইনীবাজার এলাকার বাসিন্দা ফিরোজ মিয়ার ছেলে। ৩১মে বৃহস্পতিবার রাত আনুমানিক আড়াইটার দিকে দীঘিনালা উপজেলার বোয়ালখালী নতুন বাজার এলাকার গরুবাজার থেকে ইয়াবাসহ আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা ২৮ পিচ ইয়াবা জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুজনকে আসামি করে দীঘিনালা থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার(৩১ মে) রাত সোয়া বারো’টার সময় ইয়াবাসহ কয়েক যুবক অবস্থান করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় দীঘিনালা থানার পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মো. মুরাদ নামে একজনকে আটক করা হয়েছে। এসময় মুরাদের সঙ্গে থাকা ২৮ পিচ ইয়াবা বড়ি জব্দ করা হয়। মুরাদের আরেক সহযোগী মো. আমির হোসেন(২৮) পালিয়ে যায়। সে লংগদু উপজেলার জারুল বাগানের চান মিয়ার ছেলে। এ ঘটনায় দীঘিনালা থানা পুলিশ বাদী হয়ে দুজনকে আসামি করে, একজন আটক এবং অন্যজন পলাতক দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে দীঘিনালা থানার এএসআই পলাশ দাশ জানান, ওসি স্যারের নির্দেশ মোতাবেক গত রাতে অভিযান পরিচালনা করি। এ সময় ওসি স্যারের নির্দেশনা মোতাবেক ইয়াবাসহ তাকে আটক করা হয়। দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দীন ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক মুরাদ পুলিশি জিজ্ঞাসাবাদে কিছু তথ্য দিয়েছে। তার দেয়া তথ্যানুযায়ী আরও অভিযান পরিচালনা করা হবে।