চট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

নাজিরহাট পৌর নির্বাচন: শংকিত বিএনপি প্রার্থী’র সংবাদ সম্মেলন

ফটিকছড়ি প্রতিনিধি: নাজিরহাট পৌরসভা নির্বাচনে বহিরাগতদের আনাগোনায় শংকিত বিএনপি’র মেয়র প্রার্থী  সিরাজ উদ দৌলা । মঙ্গলবার বিকালে নাজিরহাট পৌর সদরে তাঁর নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলনে এ শংকার কথা জানান তিনি।  তিনি অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্ধি সরকার দলীয় প্রার্থীর বহিরাগত লোক জন এনে নির্বাচনে প্রভাব সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছেন।

সরকার সমর্থিত লোকজন ভোটের দিন কেন্দ্র দখল করে ভোট কেটে নেয়ার পরিকল্পনা করছে। বিএনপি প্রার্থীর জন্য নির্বাচনী আচরন বিধি বাধ্যতামূলক করলেও সরকার দলীয় প্রার্থী  বিধি বিধান কিছুই মানছেন না।  তিনি বলেন ,নির্বাচনী মাঠের পরিবেশ এখনো বিএনপি প্রার্থীও পক্ষেই আছে। প্রশাসন নিরপেক্ষ থাকলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।

সিরাজ উদ দৌলা বলেন, নাজিরহাট এলাকায় বহিরাগতদের আনাগোনা বেড়েছে ব্যাপক হারে। ইতোমধ্যে রাউজান,হাটহাজারী,উত্তর ফটিকছড়ির থেকে দলীয় ক্যাডাররা এসে জড়ো হচ্ছে। সরকারী দলের প্রার্থী তাদেও পরাজয় নিশ্চিত জেনে এখন ভিন্ন পথ অবলম্বন করছে।  এ সময় উপস্থিত  উপজেলা বিএনপি’র আহবায়ক সরওয়ার আলমগীর নির্বাচনে পুলিশ-র‌্যাব-বিজিবি’র পাশাপাশি ১২কেন্দ্রের জন্য ১ জন করে ম্যাজিস্ট্রেট নিয়োগের দাবী জানান।  সরকার চাইলে নাজিরহাট পৌরসভার এই প্রথম নির্বাচনকে একটি মডেল নির্বাচন করতে পারে। আমরা সুষ্ট নির্বাচন হলে যেকোন ফলাফল মেনে নেবো।