ফটিকছড়িতে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প সম্পন্ন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প সম্পন্ন হয়েছে। শুক্রবার দিন ব্যাপি উপজেলার নারায়নহাটে কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের বদিউল আলম

রাঙ্গুনিয়ায় আওয়ামীলীগের ইফতার মাহফিল
জাতীয় নিরাপত্তা ও জনকল্যাণ নিশ্চিত করতে তাসাউফের আদর্শ ধারণ করতে হবে
খিরাম ইউনিয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি উদযাপিত

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প সম্পন্ন হয়েছে। শুক্রবার দিন ব্যাপি উপজেলার নারায়নহাটে কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের বদিউল আলম চৌধুরী মেমোরিয়াল হলে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। চিকিৎসা ক্যাম্পে চক্ষু রোগিদের মাঝে বিনা মুল্যে ঔষধ বিতরণ এবং ডায়বেটিস রোগিদের ডায়বেটিস রোগ নির্ণয় করা হয়।

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এবং নারায়ণহাট বাজার ও কলেজিয়েট স্কুল অ্যালামনাই এসোসিয়েশন এর উদ্যোগে অনুষ্ঠিত চিকিৎসা ক্যাম্পে ৪০০ জন রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। ডাঃ সৌমেন তালুকদার, ডাঃ আফরোজা সুলতানা ও ডাঃ সেলিম মাহমুদ এসব রোগিকে চিকিৎসা সেবা প্রদান করেন। অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক শওকত হোসেন শিকদার এর সভাপতিত্বে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন লায়ন জেলা গভর্নর ও অ্যালামনাই এসোসিয়েশনের উপদেষ্টা ,বিজিএমইএ’র সাবেক প্রথম সহ সভাপতি মোঃ নাসির উদ্দিন চৌধুরী। এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন মনজুরুল আলম মন্জু, লায়ন কামরুন মালেক, লায়ন সুকান্ত ভট্টচার্য্য। চিকিৎসা ক্যাম্পে অ্যালামনাই এসোসিয়েশন এর পক্ষ থেকে জটিল রোগে আক্রান্ত শিক্ষক দিলীপ ভৌমিককে উন্নত চিকিৎসার জন্য প্রথম দফায় একলক্ষ টাকা অনুদানের চেক প্রদান করা হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য সচিব মোহাম্মদ হাসান, চেয়ারম্যান হারুন-রশীদ, মুক্তিযোদ্ধা আবুল কালাম আযাদ, আবুল খায়ের শিকদার, মোহাম্মদ শাহ আলম, মাহবুবুল আলম শিকদার, খুরশীদ আলম চৌং, হরিপদ নাথ, জসিম উদ্দিন, দিলীপ কান্তি ভৌমিক, মোঃ নুরুল আমিন, বিটন ভৌমিক, নাসির উদ্দিন সজিব, মুরাদ মাহমুদ ও মিথুন ভৌমিক প্রমুখ।