বিভিন্ন উপজেলায় বিএনপি নেতা কর্মীদের উপর আওয়ামীলীগের হামলা

প্রেস বিজ্ঞপ্তি: মানিকছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (২৮)কে ছাত্রলীগের ক্যাডার হোসেন ও নাসির এর নেতৃত্বে ৭/৮জন ছা

নৌকার সমর্থনে মাটিরাঙায় কুজেন্দ্র লাল ত্রিপুরা’র প্রচারণা
কলহের জেরে খাগড়াছড়িতে স্ত্রীর ছুরিকাঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রী আটক
মানিকছড়িতে সনাতন সমাজ কল্যাণ পরিষদে বর্ধিত সভা

প্রেস বিজ্ঞপ্তি: মানিকছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (২৮)কে ছাত্রলীগের ক্যাডার হোসেন ও নাসির এর নেতৃত্বে
৭/৮জন ছাত্রলীগ ক্যাডার বাহিনী তার নিজ বাসায় গিয়ে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে
এবং বাড়িঘর ভাংচুর করে। শুক্রবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে। খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক আবু তালেব স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ খবর দেয়া হয়। এছাড়া দীঘিনালা উপজেলার বেতছড়ি গ্রামে ধানের শীষ প্রতীকের নির্বাচনী অফিসে আওয়ামী সন্ত্রাসীরা হামলা করে বিএনপি কর্মী কাসেম কে গুরুতর আহত ও অফিস ভাংচুর করে।

অপরদিকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭.১৫ ঘটিকার সময় মানিকছড়ি উপজেলার তিনটহরী বাজারে ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. তাজু (৫০) বাজারে নামাজ পড়তে আসলে তিনটহরী ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগ ক্যাডার বাহার, হোসেন ও মোক্তার সহ ১০/১২ জন আওয়ামী সন্ত্রাসী অতর্কিত হামলা করে তাকে গুরুতর আহত করে একই সাথে ইউনিয়ন বিএনপির যুগ্ন সম্পাদক এরশাদ হুজুরকেও যুবগলীগ ক্যাডার রা হামলা করে আহত করে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া আওয়ামীলীগ সন্ত্রাসীদের এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ করে বলেন, সরকার তার ক্যাডার বাহিনীদেরকে লেলিয়ে দিয়ে বিএনপি নেতা কর্মীদের উপর হামলা, মামলা দিয়ে এলাকা ছাড়তে বাধ্য করে নির্বাচনী পরিবেশকে ধংস করার মাধ্যমে গত ৫ জানুয়ারির মত একটা একতরফা নির্বাচন করতে যাচ্ছে। নির্বাচন কমিশন সহ প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ করে নির্বাচনী পরিবেশ ফিরিয়ে আনার দাবী জানান।