• June 18, 2024

মহালছড়িতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

 মহালছড়িতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

স্টাফ রিপোর্টার:  খাগড়াছড়ি জেলার মহালছড়িতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থে বাস্তবায়নে ৫নভেম্বর সোমবার ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ কাজের খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

প্রসঙ্গত যে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রস্তাবিত দেশের ১৮৬টি উপজেলায় ১৬শ’ কোটি টাকা ব্যয়ে ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ প্রকল্প গ্রহণ করা হয়। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার ৫ কোটি টাকা ব্যয়ে এ মিনি স্টেডিয়ামটি নির্মাণ করছেন ঠিকাদারী প্রতিষ্ঠান এস অনন্ত বিকাশ ত্রিপুরা। মিনি স্টেডিয়ামের পশ্চিম রাস্তার পাশে তিনতলা প্যাভিলিয়নসহ অফিস কক্ষ এবং দক্ষিণে ও পূর্বে দুটি গ্যালারি নির্মাণ করা হচ্ছে।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ রইজ উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা পারভীন খানম, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভূমি কমিশনার মোঃ আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মোঃ নুরুল আজম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, জেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ কে এম ইসমাইল হোসেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুব মহিলা লীগ সভাপতি সুইনাচিং চৌধুরী, ঠিকাদার মোঃ এরশাদ হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান, উপজেলা আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনসহ সকল ইউনিয়ন হতে আগত নেতৃবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post