মাটিরাঙ্গায় ৪০ বিজিবি কর্তৃক ২৭ লাখ টাকার ভারতীয় শাড়ী ও থ্রিপিচ উদ্ধার

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

মাটিরাঙ্গায় ৪০ বিজিবি কর্তৃক ২৭ লাখ টাকার ভারতীয় শাড়ী ও থ্রিপিচ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি: খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) কর্তৃক ভারতীয় বিভিন্ন প্রকার শাড়ী ও থ্রিপিচ উদ্ধার করা হয়েছে। ২৭ এপ্রিল বৃহস্পতিবার মধ্যরাতে পলা

লক্ষ্মীছড়িতে জাতীয় স্থানীয় সরকার দিবস’র সমাপনি অনুষ্ঠান
ভূমিকম্পে কেঁপে উঠল খাগড়াছড়িসহ পুরো চট্টগ্রাম
খাগড়াছড়িতে সেলাই মেশিন ও বাদ্যযন্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) কর্তৃক ভারতীয় বিভিন্ন প্রকার শাড়ী ও থ্রিপিচ উদ্ধার করা হয়েছে।
২৭ এপ্রিল বৃহস্পতিবার মধ্যরাতে পলাশপুর জোন এর অধীনস্থ চালিতাছড়া বিওপি’র বিওপি কমান্ডার নাঃ সুবেঃ মোঃ রমজান আলী, বিজিবিএম, আইজিপিএস এর নেতৃত্বে ১০ জনের একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ২২২৫/২-আরবি হতে আনুমানিক ২০০ মিটার বিওপি হতে উত্তর পশ্চিম দিকে ০২ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড এর পশ্চিম চালিতাছড়া নামক স্থানে মালিকবিহীন অবস্থায় ১৫ বস্তা ভারতীয় অবৈধ মালামাল আটক করা হয়েছে ।
আটককৃত মালামাল ৪০ বিজিবির ব্যাটালিয়ন সদরে নিয়ে এসে পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসির, উপস্থিতিতে খোলা হয় এবং ভারতীয় বিভিন্ন প্রকার ১৭১টি শাড়ী এবং ৩২৪টি থ্রিপিচ পাওয়া যায়।

এসময় পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স,জানান, বিজিবি কর্তৃক আটককৃত ভারতীয় বিভিন্ন প্রকার শাড়ী ও থ্রিপিচ এর সর্বমোট সিজার মূল্য ২৭,০০,০০০/- (সাতাইশ লক্ষ) টাকা। উল্লেখ্য, বিজিবি কর্তৃক আটককৃত শাড়ী এবং থ্রিপিচগুলো অমোচনীয় কালি দ্বারা “ত্রাণ কাজে ব্যবহৃত, বিক্রয়ের জন্য নহে” সীল ব্যবহার করে সীতাকুন্ড কাস্টমস অফিসের মাধ্যমে যথাযথ কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন।