লক্ষ্মীছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত

লক্ষ্মীছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির র অংশ হিসেবে ১০ দফাসহ বিদ্যুৎতের বিল কমানোর দাবীদে বিক্ষোভ মিছিল -সমাবেশে করেছে

রামগড়ে শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মামলা 
গুইমারাতে বই উৎসব: আলোকিত জাতি গঠনে শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে
মানিকছড়িতে সরিষার মাঠ প্রদর্শণী দিবস পালিত 

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির র অংশ হিসেবে ১০ দফাসহ বিদ্যুৎতের বিল কমানোর দাবীদে বিক্ষোভ মিছিল -সমাবেশে করেছে।

১৬ জানুয়ারী সোমবার  সকাল সাড় ১০টার দিকে লক্ষ্মীছড়ি উপজেলা দলিয় কার্যালয়ে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলাসদর বেলাতলী পাড়া ও বাজার এলাকা প্রদক্ষিণ করে । পরে সংক্ষিপ্ত এক সমাবেশে প্রধাণ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্রমোহন রোয়াজা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক অটল চাকমা। সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন  অনুষ্ঠান সঞ্চালনা করেন।

বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার ১০টাকা কেজি চাল খাওয়াবে তো দুরের কথা নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের দাম যেভোবে বেড়েই চলেছে সাধারণ মানুষের বেঁচে থাকাই কঠিন হয়ে পরেছে। বিদ্যুতের দাম কমানোসহ ১০দফা দাবি তুলে ধরে তত্ত্বাবধায়ক সরকারের দাবি না মানা পর্যন্ত ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রাম চলবে বলে হুশিয়ার করা হয়। উপজেলা বিএনপি, অঙ্গসংগঠন ও ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী এই বিক্ষাভ মিছিলে অংশ নেন।

COMMENTS