• June 24, 2024

মানিকছড়ি জেনারেল রেস্টুরেন্টে পচা নিন্মমানের ইফতার বিক্রির অভিযোগ

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় প্রশাসনিক কর্মকর্তাদের অংশ গ্রহণে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ইফতারের আয়োজন করা হয়।  ২১ মে সন্ধায় আয়োজিত এই ইফতারে অংশ গ্রহণ করেন এলাকার রাজনৈতিক, গণ্যমান্য ব্যাক্তি ও জনপ্রতিনিধিরাও।  কিন্তু ইফতারে পচা খাওয়ার অনুপযোগী খাদ্য সামগ্রী দেখে বিষ্মিত হন উপস্থিত অতিথিগন।

মানিকছড়ি উপজেলার সুনাম অধিকারী জেনারেল রেস্টুরেন্ট এন্ড ক্যাফেবার থেকে আনা ইফতার প্রসঙ্গে মানিকছড়ি হাসপাতালের ডাঃ মোঃ নোমান মিয়া বলেন, আমি ভালো রেস্টুরেন্ট দেখে অর্ডার করলাম, আর পচা ইফতারি দিলো তা ও আবার উপজেলার  সর্বোচ্চ গণ্যমান্যদের ইফতারে। এসময় তিনি দু:খ প্রকাশ করেন।

উক্ত ইফতার অনুষ্টানে উপস্থিত ছিলেন, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, মানিকছড়ি ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শিক্ষক প্রতিনিধি আতিউল ইসলাম, কলেজ ক্রীড়া বিষয়ক প্রভাষক মোঃ মনির হোসেন, ইউপি সচিব মোশারফ হোসেন মজনু, গ্রাম ডাক্তার কল্যান সোসাইটির সভাপতি ডাঃ অমর দত্ত, সাধারণ সম্পাদক রমজান আলী, সিএসি প্রতিনিধি মোঃ মনির হোসেন, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ,উপস্থিত ছিলেন।

মানিকছড়ি জেনারেল রেস্টুরেন্ট এন্ডক্যাফেবার মালিক মোঃ আবু তাহের এর সাথে মোবাইল মুঠোফোনে নষ্ট খাবার বিক্রয় বিষয় যোগাযোগ করতে চাইলে সম্ভব হয়নি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post