খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

মেলার ভাগ-বাটোয়ারা আর নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই জনাথের উপর হামলা-আবু তাহের

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়িতে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব’র উপর হামলা সুষ্ঠ তদন্ত  দাবী করেছে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তাহের। এ সময় তিনি বলেন, দলের মধ্যে বিভাজনকে পুঁজি করে জয়নাথ দেব’কে নিজ গ্র“পের একটি চক্রই তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে বলে অভিযোগ আনেন।

এ ঘটনার জন্য তিনি তীর্ব নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সুষ্ঠ তদন্ত ও দ্রুত ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানিয়ে বলেন, সুষ্ঠ তদন্তকালে আমার নাম বেরিয়ে আসলে আমার বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থার নেওয়া হোক। সেই সাথে প্রতিহিংসার রাজনীতি পরিহার করে সুষ্ঠ ধারার রাজনীতি করে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি। মুলত মেলার ভাগ-বাটোয়ারা আর নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র হামলাকারীরা নিজের অবস্থান শক্ত করতে জয়নাথকে পৃথিবী থেকে সরিয়ে দিয়ে তার দায়ভার জাহেদুল আলম সমর্থিত নেতাকর্মীদের উপর চাপিয়ে দিতে এ হামলার মুল উদ্দেশ্য বলে তিনি মন্তব্য করেন। সেই সাথে হামলা-মামলা দিতে এই নেক্কারজনক ষড়যন্ত্রে মেতে উঠেছে বলে তিনি অভিযোগ আনেন।

প্রসঙ্গত, শুক্রবার (২৯ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে পানছড়ি উপজেলা পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে। বিজয় মেলা শেষ উপজেলা প্রশাসনের সামনে মোটর সাইকেল পার্কিং থেকে গাড়িতে উঠা মাত্রই ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে।