• July 27, 2024

রাঙামাটি ছাত্রদলের সভাপতি গ্রেফতার

রাঙামাটি প্রতিনিধি: নাশকতামূলক হামলার অভিযোগ এনে রাঙামাটি জেলা ছাত্র দলের সভাপতি আবু সাদাৎ মোহাম্মদ সায়েমকে আটক করছে পুলিশ। বৃহস্পতিবার ( ৮ফেব্রুয়ারী) দুপুরে জেলা শহরের তবলছড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

চলতি বছরের ৫ফেব্রুয়ারী থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নাশকতামূলক হামলার পরিকল্পনার অভিযোগে এ পর্যন্ত জেলা বিএনপি’র সভাপতি, জেলা যুবদলের সভাপতি-সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রদলের সভাপতিসহ ১৯জনকে গ্রেফতার করেছে। তাদের সকলের বিরুদ্ধে নাশকতামূলক পরিকল্পনার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মামলা-হামলার ভয়ে জেলা বিএনপির নেতা-কর্মীরা গাঁ ঢাকা দিলেও রাস্তায় সরকার দলের নেতা-কর্মীদের সরব উপস্থিতি রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি রোধ করতে পুরো জেলা  জুড়ে গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ করা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাফিউল সারোয়ার জানান, পুরো জেলায় গুরুত্বপূর্ণ স্থানগুলোতে নিরাপত্তা বাহিনী মোতায়েন রয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে বলে তিনি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post