• July 17, 2024

রামগড় সীমান্তে ভারতীয় মালামালসহ আটক ১

 রামগড় সীমান্তে ভারতীয় মালামালসহ আটক ১

রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড় সীমান্তে ভারতীয় রুপি ও বিভিন্ন মালামালসহ এক বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। ৪৩ বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ কাঁশিবাড়ি বিওপি ক্যাম্প এর একটি টহল দল

১৮ ফেব্রুয়ারী রোববার  দুপুরে রামগড় থানাস্থ মন্দিরঘাট সেগুনবাগান হতে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি চট্টগ্রাম জেলার রাউজার থানার দক্ষিণ সুলতানপুর ছিটিয়াপাড়া গ্রামের রায় মোহন দাস গুপ্ত’র ছেলে কাজল বরণ দাস গুপ্ত (৬৪)।
রামগড় ব্যাটালিয়ন ৪৩ বিজিবি জোন এর অধীনস্থ কাঁশিবাড়ি বিওপি’র জেসিও নাঃ সুবেদার মোঃ ফরিদুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল তাকে আটক করে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানায়, আটক কাজল বরণ দাশ গুপ্ত সন্দেহজনকভাবে সীমান্ত এলাকায় ঘোরাফেরা করছিল। এসময় টহলটিম তল্লাশি করলে তার নিকট থেকে ১০ হাজার ৬৫০ ভারতীয় রুপি, একটি মোবাইল ফোন, বাংলাদেশি ১৮৯ টাকাসহ ভারতীয় বিভিন্ন প্রকার ঔষধ এবং ভারতীয় আধার কার্ডের ফটোকপি উদ্ধার করা হয়। তথ্যমতে গত ৩০ জানুয়ারি অবৈধভাবে তার শ্বশুরের ভাতিজার বাড়িতে বেড়াতে ভারতে প্রবেশ করেছিলেন। আটকের পর মামলা রুজু শেষে রামগড় থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবি কর্তৃপক্ষ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post