• July 27, 2024

রামগড়ে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে ৫৬ টি ঘর পাচ্ছেন গৃহহীন পরিবার

 রামগড়ে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে ৫৬ টি ঘর পাচ্ছেন গৃহহীন পরিবার

রামগড় প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে(২য় ধাপ) রামগড় উপজেলায় আরও ৬৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বিনামূল্যে জমিসহ গৃহ হস্তান্তর করা হবে। ইতিপূর্বে ১ম,২য় ও ৩য় এবং ৪র্থ পর্যায়ে ১ম ধাপে ৪৭৬ টি ঘর উদ্বোধনের মাধ্যমে হস্তাতরসহ ৪র্থ পর্যায়ে (২য় ধাপে) ৬৫ টি নির্মাণ শেষে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে বলে জানান।

বুধবার (৯ আগষ্ট) সকাল ৯ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের বিভিন্ন জেলা – উপজেলায় আনুষ্ঠানিকভাবে এসব জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন।

এ উপলক্ষে সোমবার(৭আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় রামগড় উপজেলা প্রশাসক কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মানস চন্দ্র দাস এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ” আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এ শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রকল্পের দারিদ্র বিমোচন কর্মসূচির আওতায় ” বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না “। উক্ত প্রকল্পটি প্রধানমন্ত্রীর মডেল কর্মসূচি হিসেবে বিবেচিত হচ্ছে বলে জানান।
এসময় উপস্থিত ছিলেন পিআইও নজরুল ইসলাম, উপ প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক কমিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post