Homeস্লাইড নিউজশিরোনাম

রামগড়ে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা

রামগড় প্রতিনিধি: রামগড়ে গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পিং এর আয়োজন করে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্ট

গুইমারা উপজেলা নির্বাচন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ
মহালছড়িতে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে দিনব্যাপি কর্মসূচি
লক্ষীছড়িতে সেনা অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

রামগড় প্রতিনিধি: রামগড়ে গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পিং এর আয়োজন করে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোন।

৩ এপ্রিল সকালে জেলার রামগড় উপজেলার নাকাপাস্থ তালমনিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনব্যাপি আয়োজিত মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা সাব-জোন অধিনায়ক ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয়। এসময় ক্যাম্পে চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করেন ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো: মাহমুদুল হাসান।
এদিন সেনাবাহিনীর মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো: মাহমুদুল হাসান ও সেনাবাহিনীর ১৪ ফিল্ড রেজিমেন্টর সার্বিক সহযোগীতায়

সিন্দুকছড়ি জোনের আওতাভুক্ত নাকাপা, পাতাছড়া, পাকলা পাড়া, মধুপুর, থলিপাড়াসহ বিভিন্ন এলাকার প্রায় সহস্রাধিক পাহাড়ী-বাঙ্গালী গরীব ও অসহায় রোগীকে দিনব্যাপি বিনামূল্য চিকিৎসা ও বিনামূল্য ওষুধ বিতরণ করা হয়। এসময় ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের সামরিক পদস্থ কর্মকর্তাগন মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন।