• July 24, 2024

রামগড় আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া পুরষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ

 রামগড় আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া পুরষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: ‘রামগড় আইডিয়াল স্কুলে’ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মহান বিজয় দিবস ২০২২ উপলক্ষে ‘কুইজ প্রতিযোগিতা’ উপলক্ষে পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

২৭ফেব্রুয়ারি সোমবার দুপুরে ‘রামগড় আইডিয়াল স্কুল’ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

এতে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কাউন্সিলর মোঃ আহসান উল্ল্যাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বর্ডার গার্ড বাংলাদেশ ৪৩ বিজিবির সহকারী পরিচালক রাজু আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাউছার, রাসউবি’র প্রধান শিক্ষক(ভাঃ) মোঃ নুরুল হক গাজী।

অনুষ্ঠানে সহকারি শিক্ষক রোকসানা আক্তার এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন রামগড় আইডিয়াল স্কুলের পরিচালক জহরলাল দেবনাথ।

পৌর মেয়র মো: রফিকুল আলম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা কখনো পিছু হাটেনি, তারা ত্যাগী শুধু সামনে এগুতে জানে। পার্বত্যাঞ্চলের জায়গা খুবই উর্বর উল্লেখ করে তিনি আরো বলেন, শিক্ষার পাশাপাশি আমাদের সকলকে কৃষি চাষাবাদের প্রতিও গুরুত্ব দেয়ার আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যা বলে, তাই করে। বর্তমানে পাহাড়ে ব্যাপক উন্নয়নের পিছনে কিন্তু তারই অবদান। বর্তমান শিক্ষা ব্যবস্থাকে উন্নত করার জন্য তিনি সবই ব্যবস্থা করে দিচ্ছে। এমডিজি বাস্তবায়নের পর এখন এসডিজি বাস্তবায়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে। আমরা যাতে ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র গঠন করতে পারি, সেজন্য শিক্ষার্থীদের আরো মনোযোগি করে তুলার আহবান জানান।

এসময় বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্প গ্রহনসহ শিক্ষক কল্যাণ তহবিলে অংশগ্রহণমুলক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
আলোচনা সভা শেষে প্রায় শতাধিক ইভেন্টে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এতে আরো উপস্থিত ছিলেন আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মাহ্ফুজ, সহকারী শিক্ষক জহিরুল ইসলাম, ওমর ফারুক, জসিম উদ্দিন,বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক,পরিচালনা কমিটির সদস্য, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও সম্মানিত ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post