লংগদুতে ইয়াবা চক্রের সাত সদস্যকে আটক করেছে যৌথবাহিনী

মোঃ আব্দুর রহমি,লংগদু (রাঙ্গামাটি): শুক্রবার সকাল ছয়টার সময় লংগদু উপজেলার মাইনীমুখ এলাকা থকে ইয়াবা, চক্রের সাত সদস্যকে আটক করেছে যৌথ বাহিনী। এসময় তাদে

মানিকছড়িতে মাঠ দিবস উপলক্ষে আদা প্রদর্শনী
রাঙামাটিতে ইউপিডিএফ’র দু’গ্রুপের গুলিবিনিময়, সংঘর্ষে গুলিবিদ্ধ ১: অপহৃত ২
সম্প্রীতি কনসার্টের মধ্যদিয়ে গুইমারা রিজিয়নে পালিত হলো ২দিন ব্যাপী শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি

মোঃ আব্দুর রহমি,লংগদু (রাঙ্গামাটি): শুক্রবার সকাল ছয়টার সময় লংগদু উপজেলার মাইনীমুখ এলাকা থকে ইয়াবা, চক্রের সাত সদস্যকে আটক করেছে যৌথ বাহিনী। এসময় তাদের কাছ থেকে ৩৩৮ পিচ ইয়াবা, ইয়াবা সেবনের উপকরণ, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের লংগদু থানায় হস্তান্তর করা হয়। এরা হলেন, রাঙামাটিশহরের মোঃ রুবেল(২৮), নুর মোহাম্মদ (২৫), এবং কাউ সার মিঞা (১৯) বাকী চার জন হলো মোঃ গিয়াস উদ্দিন(৪০),মোঃ দিলদার(২৫), মোঃজীবন (২৭), মোঃ আশরাফ(২৫) এদের চার জনের বাড়ী লংগদু উপজেলার মাইনীমুখ এলাকার বাসিন্দা।

লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত জানান, যৌথ বাহিনীর সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে আমরা সাত জন মাদক ব্যাবসায়ীকে ৩৩৮ পিচ ইয়াবাসহ আটক করি।

লংগদু থানা ও জোন সূত্র জানায়, উপজেলার মাইনীমুখ বাজারের পাশে আলমগীরের স’মীলে রাঙামাটি থেকে এসে ইয়াবা চক্রের তিন সদস্য অবস্থান নিয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার আলতাফ হোসেনের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি দল ঐ স’মিল থেকে ইয়াবা চক্রের তিন সদস্যকে আটক করে।

পরে তাদেরকে জিঙ্গাসাবাদের ভিত্তিতে তাদের দেওয়া তথ্য মতে মাইনী মুখ বাজারের আশপাশ থেকে ইয়াবা চক্রের আরো চার সদস্যকে আটক করা হয়। পরে আটককৃত চক্রকে লংগদু থানায় হস্তান্তর করা হয়।