লক্ষ্মীছড়ি উপজেলায় ৩ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বাছাই

লক্ষ্মীছড়ি উপজেলায় ৩ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বাছাই

স্টাফ রিপোর্টার: ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীছড়িউপজেলার ৩টি ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী চুড়ান্ত বাছাই করা হয়েছে। প্রার

লক্ষ্মীছড়িতে যৌথবাহিনী কর্তৃক গাঁজা ও বাংলা মদসহ আটক ১
মানিকছড়িতে বিদ্যুৎ সংযোগের খুঁটি সম্প্রসারণে গ্রাহক থেকে অর্থ নেয়ার অভিযোগ
রামগড়ে ৪র্থ দিনের লকডাউনে কঠোর অবস্থান, প্রয়োজন ছাড়া বের হলেই অর্থদন্ড
স্টাফ রিপোর্টার: উনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীছড়িউপজেলার ৩টি ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী চুড়ান্ত বাছাই করা হয়েছে। প্রার্র্থী বাছাইয়ের লক্ষ্যে এক কর্মী ১৫ নভেম্বর সোমবার অনুষ্ঠিত এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য বাবু রেম্রাচাই চৌধুরী।
 
সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন ব্যাপারী, যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। লক্ষ্মীছড়িইউনিয়ন আওয়ামলীগের সাভপতি মো: রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন। পরে সকলের মতামতের ভিত্তিতে প্রার্থী বাছাই করে দলীয় অনুমোদনের জন্য চুড়ান্ত করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন ব্যাপারী।
সূত্র জানায়, ১নং লক্ষ্মীছড়ি সদর ইউনিয়েনে বাবু উষাজাই চৌধুরী, ২নং দুল্যাতলী ইউনিয়নে উচাই প্রæ মারমা এবং ৩নং বর্মাছড়ি ইউনিয়নে নিলবর্ণ চাকমাকে মনোনীত করা হয়। চলতি বছরের ২৩ ডিসেম্বর ৪র্থ ধাপের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। লক্ষ্মীছড়ি সদর ইউনিয়নে ভোট হবে ইভিএম পদ্ধতিতে।