খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে বিএনপির ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অবশেষে নানা প্রতিকুলতা ও বাধার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

২জুন ১৬ রমজান শনিবার দলীয় কার্যালয়ের সামনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার পূর্ব এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি অংগ্য প্রু মারমা। এছাড়া বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: দেলোয়ার হোসেন ফরাজি, উপজলা বিএনপির যুগ্ম সস্পাদক মো: সামশুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি মো: মকবুল আহমেদ।

বক্তার অভিযোগ করেন, খাগাড়ছিড়ি জেলার সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া এই ইফতার মাহফিলে উপস্থিত থাকার কথা ছিল। তিনি যাহাতে এলাকায় আসতে না পারেন নানভাবে বাধা সৃষ্টি করা হয়েছে। উপজেলার কোথাও ইফতার মাহফিল আয়োজনের স্থান না পেয়ে দলীয় কার্যালয়ে ছোট জায়গায় করতে বাধ্য করা হয়েছে। ইফতার মাহফিলে আসতে বিভিন্ন স্থানে বাধা দেয়া হয়েছে বলে অভিযোগ করেন বক্তারা।

লক্ষ্মীছড়ি থানার অফিাসার্স ইনচার্জ আ: জব্বার বলেন, বাধা দেয়ার বিষয়টি সঠিক নয়, কোনো বিশৃঙ্খলা যাহাতে না ঘটে সে জন্য পুলিশি টহল বাড়ানো হয়েছে। ইফতার পূর্ব বিশেষ মোনাজাত পরিচালনা করেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: হাবিবুর রহমান।