লক্ষ্মীছড়ি নূরানী মাদ্রাসায় নতুন বই বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা সদরে অবস্থিত তালিমূল কোরআন নূরানী মাদ্রাসায় নতুন বছরের বই বিতরণ করা হয়েছে। ৭ জানুয়ারি সোমবার এ উপলক্

প্রচন্ড শীতে কাপছে মানিকছড়ি: জমে উঠেছে শীত বস্ত্রের কেনাকাটা
দ্রব্যমূল্যের উদ্যগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপি
লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল: সভাপতি রেম্রাচাই-সম্পাদক বিল্লাল হোসেন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা সদরে অবস্থিত তালিমূল কোরআন নূরানী মাদ্রাসায় নতুন বছরের বই বিতরণ করা হয়েছে। ৭ জানুয়ারি সোমবার এ উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাদ্রাসা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের প্রতিনিধি জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রায়শাদ রেজা রাতুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার ও কমিটির সহ-সভাপতি আব্দুর রশীদ মোল্লা।

শিক্ষক গোলাম মোস্তফার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, হাফেজ মো: ইদ্রিস আলী। এসময় শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা কোরআন তেলোয়াত ও নাতে রাসুল পরিবেশন করেন। পরে অতিথিরা নতুন বছরের বই তুলে দেন।

সভায় লক্ষ্মীছড়ি জোনের অনারি লেফটেন্যান্ট(এসএম) আসাদ, গণ্যমান্য ব্যাক্তিদের মধ্য হতে আবুল হাসেম চৌধুরী, মুুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আ: ওহাব খন্দকার, কমিটির সদস্য ও প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন, আবুল কালাম, আনোয়ার হোসেন, মো: মজিবুর রহমানসহ শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। মাদ্রাসায় নতুন ও পুরাতন শিক্ষার্থীসহ ৭২জন ছেলে-মেয়ে অধ্যয়নরত। লক্ষ্মীছড়ি জোন হতে আর্থিক অনুদান দেয়ার পাশাপাশি প্রতিবছর শিক্ষার্থীদের জন্য নতুন বই প্রদান কেরন।