সেনাবাহিনীর পরিত্যক্ত ক্যাম্প দখলের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণের অন্তরালে সরকারি খাস জমি ও সেনাবাহিনীর পরিত্যক্ত ক্যাম্প দখলের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও মানববন

মানিকছড়ি আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন
পানছড়িতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনালে পুরস্কার বিতরণ
আমরা সবাই বাংলাদেশের নাগরিক,পরিত্যক্ত ক্যাম্প গুলোতে পুলিশ, বিজিবি ও আনসার মোতায়েন করা হবে- স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার: ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণের অন্তরালে সরকারি খাস জমি ও সেনাবাহিনীর পরিত্যক্ত ক্যাম্প দখলের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ। ২৮ অক্টোবর রবিবার আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে পৌর শাপলা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে পার্বত্য অঞ্চলকে অশান্ত করতে একটি কুচক্রী মহল চক্রান্ত করছে উল্লেখ করে সরকার এবং প্রশাসনকে সতর্ক হওয়ার আহ্বান জানান পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের নেতারা। মানববন্ধনে বক্তব্য রাখেন, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মজিদ, খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি লোকমান হোসেন, সাধারণ সম্পাদক আসাদউল্লাহ আসাদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা পার্বত্য অঞ্চলে চাঁদাবাজি, অপহরণ, খুন নিত্যদিনের ঘটনা হয়ে দাড়িঁয়েছে । আঞ্চলিক দলগুলো এ সকল কর্মকান্ডের সাথে জড়িত অভিযোগ করে বলেন, নিরীহ মানুষকে জিম্মি করে চিহিৃত সন্ত্রাসীরা ভুমি দখলসহ রাষ্ট্রবিরোধী নানা কাজে লিপ্ত রয়েছে। এসব সংগঠনের কাছে রয়েছে অত্যাধুনিক মারণাস্ত্র।