সেবা দিতে হবে জনগনের কাছে গিয়ে- খাগড়াছড়ি জেলা প্রশাসক

মোবারক হোসেন: খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম বলেছেন, সেবা দিতে হবে জনগনের কাছে গিয়ে। বৃটিশ চিন্তাধারা আর নেই, আমি বসে থাকবো, মানুষ আমার কাছে আ

গুইমারাতে মৎস্য চাষীদের মাঝে পোনা বিতরণ
খাগড়াছড়ির পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণ পিয়াসীদের উপচে পরা ভীড়, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি
রামগড়ে দুস্থ ও প্রান্তিক কৃষকদের মাঝে সেলাই মেশিন ও স্প্রে মেশিন বিতরণ

মোবারক হোসেন: খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম বলেছেন, সেবা দিতে হবে জনগনের কাছে গিয়ে। বৃটিশ চিন্তাধারা আর নেই, আমি বসে থাকবো, মানুষ আমার কাছে আসবে সেবা গ্রহণ করতে যুগের পরিবর্তনে সময় বদলে গেছে এখন মানুষের কাছে গিয়ে প্রয়োজনীয় সেবাটুকু পৌছে দিতে হবে।

নবাগত খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম ২৭ আগস্ট সোমবার লক্ষ্মীছড়ি উপজেলা সফরকালে  সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক গণমান্য ব্যাক্তিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন। বক্তাদের বক্তব্যের জবাবে তিনি বলেন, একজন কর্মকর্তা ২/৩টি উপজেলার দায়িত্বে থাকলে কখনোই তাঁর পক্ষে পরিপূর্ণ কাজ করা সম্ভব নয়। নিজ নিজ দপ্তরের কাজ যদি আন্তরিকতার সাথে করে তাহলে অনেক কাজই করা সম্ভব।

জেলা প্রশাসক এ উপজেলায় বিভিন্ন সরকারি দপ্তরে শুন্য পদ ও অতিরিক্ত দায়িত্ব, গুচ্ছগ্রাম সংক্রান্ত, পানি সমস্যা, শিক্ষা, যোগাযোগ, স্থায়ী বাসিন্দা সনদ, জোত পারমিটসহ নানা বিষয়ে সমাধানকল্পে করণীয় বিষয় নিয়ে আলোচনা করেন। তিনি আরো বলেন, সমাজে প্রতিনিধিত্ব সৃষ্টি করতে হবে, শিক্ষার হার বাড়াতে হবে। পিছিয়ে পড়া এ লক্ষ্মীছড়ি উপজেলার জন্য যতটুকু সম্ভব সাধ্যমত চেষ্টা করা হবে বলে অভিমত ব্যক্ত করেন জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যাক্তি ও সাংবাদিক।