৭ মার্চ ঐতিহাসিক মুখোশবাহিনী প্রতিরোধ দিবস

ডেস্ক রিপোর্ট: পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামী ৭ মার্চ খাগড়াছড়িতে মুখোশ বাহিনী প্রতিরোধ দিবস পালন করবে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র প

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর অভিযানে ইয়াবা বিক্রেতা মাসুদ গ্রেফতার
মানিকছড়িতে আওয়ামীলীগ নেতার উদ্যোগে দলীয় নেতা-কর্মীর মাঝে ত্রাণ বিতরণ
৩৩৩ নম্বরে ফোন করে খাবার পেয়ে খুশি

ডেস্ক রিপোর্ট: পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামী ৭ মার্চ খাগড়াছড়িতে মুখোশ বাহিনী প্রতিরোধ দিবস পালন করবে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ) ও গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ) খাগড়াছড়ি জেলা শাখা।

পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা ও সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা, এইচডব্লিউএফ-এর জেলা শাখার সভাপতি দ্বিতীয়া চাকমা ও ডিওয়াইএফ-এর জেলা সোমবার (৫ মার্চ ২০১৮) সংবাদ মাধ্যমে প্রদত্ত এক যৌথ বিবৃতিতে এই তথ্য জানান।

সকালে যথাযোগ্য মর্যদায় শহীদ অমর বিকাশের স্মরণে নির্মিত স্মৃতি স্তম্ভে (উত্তর খবংপুয্যা) ফুল দিয়ে শ্রদ্ধা জানানো ও ছাত্র-যুব-নারী সমাবেশ করা হবে।  নেতৃদ্বয়, “দিবসটি” সফল করার লক্ষ্যে স্বতঃস্ফুর্তভাবে ছাত্র-যুব-নারীসহ সর্বস্তরের জনগণকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান। সমাবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সফল করার লক্ষ্যে জেলার স্থানীয় পুলিশ প্রশাসন, মিডিয়া, সাংবাদিক, বিভিন্ন শ্রেণী পেশাজীবিসহ সর্বস্তরের জনগণের কাছে আন্তরিক সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানানো হয়।

উল্লেখ, গত ২২-২৩ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত ছাত্র-যুব-নারী কনভেনশনের খাগড়াছড়িতে পালন করবে বলে ঘোষণা করে তিন গণসংগঠনের নেতৃবৃন্দ।