লক্ষ্মীছড়িতে ট্রাক্টর উল্টে নিহত ২, আহত ২

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় তংতুল্যা পাড়া নামক এলাকায় ট্রাক্টার উল্টে ঘটনাস্থলেই ২জন নিহত এবং আরো ২জন মারাত্মক আহতে হয়ে হাসপাতালে চিৎিসা নিচ্ছে। ঘটনাটি ঘটে তংতুল্যা কার্বারী পাড়া এলাকায় ২৩ ফেব্রুয়ারি শনিবার বেলা আড়াইার দিকে। ঘটনাস্থল লক্ষ্মীছড়ি উপজেলা সদর হতে প্রায় ৩ কি: মি: দুরে।

নিহতরা হলেন, তংতুল্যা পাড়ার মৌলাঙ মার্মা ছেলে ম্রাসা মার্মা (৩৫) ও মরনছড়ি এলাকার প্রভাত চাকমা (৩০)। তাৎক্ষনিকভাবে তার পিতার নাম জানা যায় নি। ্য আহতরা হলেন, বানর কাটা এলাকার সমর চাকমার ছেলে কৃষ্ণ চাকমা (৩০) ও তংতুল্যা পাড়া রেদাসি মার্মা ছেলে উচাই মার্মা (৩৬)। আহত উচাই মার্মা (৩৬ কে লক্ষ্মীছড়ি হাসাপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং মারাত্মক আশংকাজনক অবস্থায় কৃষ্ণ চাকমা (৩০) কে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এদিকে নিহত ২জনকে স্থানীয়রা মামলা সংক্রান্ত হয়রানীর ভয়ে লাশ সরিয়ে ফেলে এবং তাৎক্ষণিক দাহ করা হয় বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

হাসাপতালে চিকিসারত উচাই মার্মাকে জিগ্যেস করা হলে ট্রাক্টরে ৫/৬জন শ্র্রমিক ছিল এর বাইরে ঘটনার আর কিছুই বলেত পারে নি। আহত উচাই মার্মার ছোট ভাই নিছাই প্রু এ প্রতিনিধিকে বলেন, ২টা ট্রাক্টর এক সাথে তংতুল্যা পাড়ার দিকে যাচ্ছিল। পেছনের খালি ট্রাক্টরটি উল্টে যায়। আমার ভাই(উচাই মার্মা) লাফ দিয়ে পড়ে যায়। আমি খরর পেয়ে ভাইকে হাসপাতালে নিয়ে এসেছি। কেই মারা গেছে কিনা তা তা জানতে চাইলে স্পষ্ট করে কিছু বলেন নি।

এ বিষয় জানতে চাইলে লক্ষ্মীছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস আই খোরশেদ আলম জানান, ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে ২জন এবং আরো ২জন আহত হয়েছে। তবে এ বিষেয় কেউ মামলা করেত আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Read Previous

রামগড়ের প্রবীন ব্যক্তিত্ব হ্লাথোয়াই মারমা’র মৃত্যুতে শোক প্রকাশ

Read Next

দ্বীনের প্রচার-প্রসার সাংস্কৃতির বিকাশে ভাষার অবদান অপরিসীম