সিন্দুকছড়ি জোন কর্তৃক মানব কল্যাণে মানবিক সহায়তা ও চিকিৎসা প্রদান

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

সিন্দুকছড়ি জোন কর্তৃক মানব কল্যাণে মানবিক সহায়তা ও চিকিৎসা প্রদান

বিএম.বাশার, গুইমারা: গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচ

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা
রামগড় বিজিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেট জব্দ
লক্ষীছড়ি কলেজে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ

বিএম.বাশার, গুইমারা: গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।

২০ফেব্রুয়ারি সোমবার ১১টার সময় সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে আত্ম মানবিক সহায়তা প্রধান এবং মেডিকেল ক্যাম্পেনের মাধ্যমে চিকিৎসা প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনী।

এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ। এরই ধারাবাহিকতায় দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি বড়পিলাক বাজার মাঠ প্রাঙ্গনে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ, ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা, গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা ও বই বিতরণ সহায়তা, সোলার প্যানেল সহায়তা, কৃষকের মাঝে বীজ বিতরণ সহায়তা এবং প্রতিবন্ধী হুইলচেয়ার প্রদানসহ বিভিন্ন আত্ম-মানবিকতার উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী।

জোন কমান্ডার সকলকে শিক্ষা স্বাস্থ্য মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যতে জোনের এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।