খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায়  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মহালছড়ি উপজেলা শাখার উদ্যেগে  দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়েছে।
২৯ এপ্রিল শুক্রবার বিকাল ৫ টায় মহালছড়ি টাউন হলে মহালছড়ি উপজেলা বিএনপি সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্র্রীয় কমিটির কর্ম সংস্থান বিষয়ক সহ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক আঃ মালেক মিন্টু, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা (রিংকু), সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা, ক্ষুদ্র্র ঋন ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, মহালছড়ি উপজেলা বিএনপি সাধারন সম্পাদক জহিরুল হক, যুগ্ম সম্পাদক আবদুস সাত্তার।
দোয়া ও ইফতার মাহফিলের অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ওয়াদুদ ভুঁইয়া  দেশবাসীর কাছে  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা  করেন এবং বর্তমান আওয়ামীলীগ  সরকারের সমালোচনা করে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গনতন্ত্র রক্ষার আন্দোলনে সামিল হওয়ার আহবান জানান।