লক্ষ্মীছড়ি সেনা জোন কর্তৃক উপজাতীয় সামাজিক ক্লাবে টিভি ও অনুদান বিতরণ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি সেনা জোন কর্তৃক দেওয়ান পাড়া এলাকায় একযোদা বালেদী সংঘ ক্লাবকে সোলার রঙ্গিন টেলিভিশন ও নগদ ৫হাজার বিতরণ করা হয়েছে। ২৩ নভেম্ব

খাগড়াছড়ির ৫ ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা
মানিকছড়িতে বই উৎসব: নতুন বই হাতে পেয়ে আনন্দে মাতোয়ারা শিশুরা
রেড ক্রিসেন্ট সোসাইটি’র চেক বিতরণ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি সেনা জোন কর্তৃক দেওয়ান পাড়া এলাকায় একযোদা বালেদী সংঘ ক্লাবকে সোলার রঙ্গিন টেলিভিশন ও নগদ ৫হাজার বিতরণ করা হয়েছে। ২৩ নভেম্বর শুক্রবার লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান মিজান উক্ত ক্লাবে গিয়ে বিনোদন সামগ্রী বিতরণ করেন। এসময় একযোদা বালেদী ক্লাবের সদস্য ছাড়াও দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, সংগীত শিক্ষক এসকে খীসা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও লক্ষ্মীছড়ি জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রায়শাদ রেজা রাতুল, জোনের এসএম অনারি লেফটেন্যান্ট আসাদ উপস্থিত ছিলেন। লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের আগমন উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উক্ত ক্লাবের পক্ষ হতে। এসময় জোন কমান্ডার বলেন, বিনোদন সকল খারাপ চিন্তা ও কু-কর্ম থেকে দুরে রাখে। একটি ক্লাবে গ্রামের ছেলেরা বসে সময় কাটালে কখনো সে খারাপ পথে যেতে পারে না। এসময় ক্লাবের সদস্যরা ক্লাবের উন্নয়নে সেনাবাহিনীর এ অবদানের জন্য লক্ষ্মীছড়ি জোন কমান্ডারকে ধন্যবাদ জানান।