সিন্দুকছড়ি জোন কর্তৃক অসহায় হতদরিদ্রের মাঝে মানবিক সহায়তা প্রদান

Homeখাগড়াছড়ি সংবাদগুইমারা

সিন্দুকছড়ি জোন কর্তৃক অসহায় হতদরিদ্রের মাঝে মানবিক সহায়তা প্রদান

গুইমারা প্রতিনিধি: সেনাবাহিনীর খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে মাসিক মতবিনিময

যোগ্য ও মেধাবীরাই সুযোগ পাবে খাগড়াছড়ি পুলিশে
এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
খাগড়াছড়িতে কার্যাদেশের আগেই নিম্মমানের ইট দিয়ে রাস্তা নির্মাণ

গুইমারা প্রতিনিধি: সেনাবাহিনীর খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে মাসিক মতবিনিময় সভা এবং বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ”মন্দিরে সহায়তা, অসহায়দের মাঝে ঢেউটিন, দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন, গরিব কৃষকদের মাঝে স্প্রে মেশিন, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদান ও বই বিতরণ করেন সিন্দুকছড়ি জোন। বিভিন্ন আত্ম-মানবিকতায় উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ২১মার্চ বুধবার সকাল ১০টার সময় সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদানসহ মাসিক মতবিনিময় সভা করেন বাংলাদেশ সেনাবাহিনী। এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ।

এসময় জোন কমান্ডার সকলকে শিক্ষা স্বাস্থ্য মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যতে জোনের এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।