কাউখালীতে ইসলামী মাহফিল আগামী ২২ ও ২৩ মার্চ

মো: কামরুল হাসান সাদ্দাম: আগামী ২২ ও ২৩ মার্চ কাউখালী উপজেলা পরিষদ মাঠে কাউখালী কওমী ওলামা কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দুই দিন ব্যাপি ইসলামী মাহফউপলক্ষে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কাউখালী কওমী ওলামা কল্যাণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান মাওলানা মো: গাজী ইব্রাহীম খলিলের সভাপতিত্বে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন কাউখালী কওমী ওলামা কল্যাণ ফাউন্ডেশনের সম্পাদক হাফেজ মাওলানা মো: আনোয়ার হোসেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাউখালী উপজেলার সাবেক চেয়ারম্যান অংসাপ্রু মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থী সামশু দোহা চৌধুরী।

মতবিনিময় সভায় বক্তারা বলেন আমাদের এই পার্বত্য অঞ্চলে পাহাড়ী বাঙ্গালী একসাথে মিলে মিশে আছি। সুতরাং যে যার ধর্ম নিজ নিজ দায়িত্বে পালন করবে। আর এই দায়িত্বে আমরা সকলেই সকলের পাশে থাকব। মাহফিলকে সুন্দর ভাবে সফল করার জন্য আমাদের সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউখালী কওমী ওলামা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মাওলানা মো: আব্দুর রহিম, উপজেলা মসজিদের খতিব মাওলান মো: ওমর ফারুক, মাওলানা মিসবাউল হক, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা রবিউল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য: আগামী ২২ ও ২৩ মার্চ দুইদিন ব্যাপি মাহফিলে সকল মুসলমানের প্রতি মাহফিল এনতেজামিয়া কমিটির পক্ষ থেকে দ্বীনি দাওয়াত রইল।

Read Previous

খাগড়াছড়িতে ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল: খবংপর্য্যা ইয়াং স্টার ক্লাব চ্যাম্পিয়ন

Read Next

আন্তর্জাতিক নারী দিবসে মানিকছড়িতে উন্নয়ন মেলা ও আলোচনা সভা