খাগড়াছড়ি বিভিন্ন উপজেলায় কৃষক লীগের উদ্যোগে জেলা প্রশাসকের সহায়তায় নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী প্রদান

মুন্নী আক্তার: বৈশ্বিক করোনা মহামারিতে কর্মহীন হয়ে পরা কৃষকদেরকে খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলায় খাগড়াছড়ি জেলা কৃষকলীগের উদ্যোগে এবং জেলা প্রশাসকের সহায়তায় নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় ১১জুন বৃহস্পতিবার পানছড়ি উপজেলা ১০২ জন কৃষকের মাঝে এক হাজার টাকা হারে এ সহায়তা প্রদান করা হয়।
খাগাড়ছড়ি জেলা প্রশাসনের সহায়তায় খাগড়াছড়ি জেলা কৃষকলীগ প্রতিটি উপজেলায়  আর্থিক সহায়তা ও ত্রান প্রদান করে যাচ্ছে। পানছড়ি উপজেলা কৃষকলীগের উদ্যোগে আয়োজিত আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  প্রান্তিক কৃষকদের মাঝে নগদ ১ হাজার টাকা হারে আর্থিক সহায়তা প্রদান করেন।
এ সময়য় উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, খাগড়াছড়ি জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এস. এম. ইউছুফ আলী, পানছড়ি উপজেলা কৃষক লীগের আহব্বায়ক মো: নজরুল ইসলাম (মমিন) ও সদস্য সচিব মো: ইমাম হোসেন প্রমূখ।
খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাব চন্দ্র বিশ্বাস জেলার ৯টি উপজেলায় ১০০ জন করে কৃষকের মাঝে ত্রাণ ও আর্থিক সহায়তা প্রদান করার উদ্যোগ গ্রহণ করেন।

Read Previous

পানছড়ি উপজেলা কৃষক লীগের উদ্যোগে নগদ এক হাজার টাকা করে র্আথিক সহায়তা প্রদান

Read Next

ফটিকছড়িতে দুর্বৃত্তদের গুলিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত